বৃহস্পতিবার, ২৮ অক্টোবর ২০২১ ১৩ই কার্তিক ১৪২৮
 
দ্বিতীয় বিয়ের খবর জানালেন নায়িকা মাহি
প্রকাশ: ০৩:০৫ pm ১৩-০৯-২০২১ হালনাগাদ: ০৩:১৮ pm ১৩-০৯-২০২১
 
 
 


গুঞ্জন সত্যি করে দ্বিতীয় বিয়ের খবর জানালেন জনপ্রিয় চিত্রনায়িকা মাহিয়া মাহি। রাকিব সরকারের সঙ্গে রবিবার রাতে বিয়ের আনুষ্ঠানিকতা সারেন তিনি।সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুকে দেওয়া এক স্ট্যাটাসে মাহি নিজেই বিয়ের খবর নিশ্চিত করেছেন। 

মাহির বিয়ের বিষয়ে প্রথম স্বামী সিলেটের ব্যবসায়ী মাহমুদ পারভেজ অপু গণমাধ্যমকে বলেন, মাহির বিয়ের খবরটি অনেক দিন ধরেই শুনছি। আজ সকালে মাহির ফেসবুকে ছবি ও পোস্ট দেখে নিশ্চিত হয়েছি। 

তিনি বলেন, নতুন সংসার শুরু করেছে জেনে খুব ভালো লাগছে। তার জন্য শুভকামনা। আমার চাওয়া, নতুন সংসারে মাহি সবসময় ভালো থাকুক।

অপু আরও বলেন, আমি রাকিবকে আগে থেকেই চিনি। মাহি আমার সঙ্গে তার বন্ধু হিসেবে পরিচয় করিয়ে দিয়েছিল। তার এক ছেলে ও এক মেয়ে আছে আমি জানি। সে আমাদের সঙ্গে নানা সময় বিভিন্ন জায়গায় ঘুরতেও গেছে।

‘সে আমার থেকে অনেক ভালো ছেলে। আমি রাকিব ও মাহির জন্য দোয়া করি যেন তারা অনেক সুখী হয়’, বলেন অপু।

রাকিবের সঙ্গে সম্পর্কের কারণেই নাকি আপনাদের বিচ্ছেদ হয়েছে— এমন প্রশ্নে মাহির সাবেক স্বামী বলেন, ‘এটি মিথ্যা। আমি খুব সাধারণ মানুষ ভাই। সাধারণভাবেই জীবনযাপন করতে চাই। 

অপু আরও বলেন, আমার পরিবারের মান সম্মান অনেক বড়। যেটা হয়ে গেছে তা নিয়ে কথা বলতে মান সম্মানে আঘাত আনতে চাই না। এ ব্যাপারে আমি আর কথা বলতে আগ্রহী নই।

উল্লেখ্য, ভালোবেসে সিলেটের ব্যবসায়ী মাহমুদ পারভেজ অপুকে ২০১৬ সালে বিয়ে করেন মাহিয়া মাহি। চলতি বছরের ২৩ মে নায়িকা জানান, অপুর সঙ্গে আর থাকছেন না। তারা বিয়েবিচ্ছেদ করছেন।

 

 

facebook sharing button

 
 

আরও খবর

 
 
 
 
 
 
 
 
©newsofbd24.com