বৃহস্পতিবার, ২৮ অক্টোবর ২০২১ ১৩ই কার্তিক ১৪২৮
 
বিশ্ববিদ্যালয়ের ছাত্রীর নিখোঁজ ৫ ঘণ্টা পর নালায় পড়ে থাকা মরদেহ উদ্ধার
প্রকাশ: ০১:০২ pm ২৮-০৯-২০২১ হালনাগাদ: ০১:৩০ pm ২৮-০৯-২০২১
 
 
 


চট্টগ্রামের ডবলমুরিং থানার বাদামতলী মোড় এলাকার নালায় পড়ে নিখোঁজ বেসরকারি বিশ্ববিদ্যালয়ের ছাত্রী সেহরিন মাহমুদ সাদিয়ার (২০) লাশ উদ্ধার করেছে ফায়ার সার্ভিস। গতকাল সোমবার দিবাগত রাত ২টা ৫০ মিনিটে তার লাশ উদ্ধার করা হয়েছে। এর আগে এদিন রাত সাড়ে ১০টার দিকে নালায় পড়ে নিখোঁজ হন ওই ছাত্রী।

ফায়ার সার্ভিস চট্টগ্রাম বিভাগীয় কার্যালয়ের উপ-পরিচালক শামীম আহসান চৌধুরী জানান, সোমবার রাত ৩টার দিকে ঘটনাস্থলের কাছে নালার অবর্জনার স্তূপে আটকে থাকা অবস্থায় লাশটি পাওয়া যায়।

১৯ বছর বয়সী ওই কলেজ ছাত্রীর নাম সেহেরীন মাহবুব সাদিয়া। সোমবার রাতে শেখ মুজিব সড়ক সংলগ্ন নবী টওয়ারের পাশে ফুটপাত ধরে হেঁটে যাওয়ার সময় তিনি নালায় পড়ে যান।

ডবলমুরিং থানার উপ-পরিদর্শক অজয় ধর বলেন, ‘ওই তরুণী তার মামার সঙ্গে চশমা কিনতে গিয়েছিলেন। ফেরার পথে পা পিছলে নালায় পড়ে যান।’

খবর পেয়ে ফায়ার সার্ভিসের কর্মীরাও আসেন। কিন্তু নালার উপরে আবর্জনার স্তূপ জমে থাকায় এবং তার নিচ দিয়ে পানির স্রোত থাকায় তাকে খুঁজে পাওয়া যাচ্ছিল না।

এর আগে ভারি বৃষ্টিতে বন্দরনগরীতে জলাবদ্ধতা সৃষ্টি হলে ২৫ অগাস্ট সকালে মুরাদপুর এলাকায় খালে পড়ে তলিয়ে যান সালেহ আহমদ নামের এক সবজি ব্যবসায়ী।

চলতি বছরের ৩০ জুন নগরীর ষোলশহর চশমা হিল এলাকাতেও এমন দুর্ঘটনা ঘটে। সেখানে একটি অটোরিকশা খালে পড়ে গেলে মারা যান চালক সুলতান (৩৫) ও যাত্রী খাদিজা বেগম (৬৫)।

 
 

আরও খবর

 
 
 
 
 
 
 
 
©newsofbd24.com